কাছাড় পুলিশে ব্যাপক রদবদল

বরাক তরঙ্গ, ১৪ জুন : ব্যাপকহারে রদবদল করা হলো কাছাড় পুলিশে। বদলি করা হয়েছে বিভিন্ন স্তরের মোট ৮২ জনকে। যাদের বদলি করা হয়েছে তাদের মধ্যে রয়েছেন ২০ জন এসআই, ৩ জন এএসআই এবং ৫৮ জন কনস্টেবল। এছাড়া বদলি হয়েছেন একজন এবি আইও। এসআইদের মধ্যে পুলিশ রিজার্ভে থাকা নারায়ণ ভট্টাচার্যকে রাঙ্গিরখাড়ি ফাঁড়ি এবং শুভিত গগৈকে শিলচর সদর থানায়, টিকেন্দ্রজিত সিনহা, এম ত্রিপুরা ও উপেন চন্দ্র বড়োকে ট্রাফিক ব্রাঞ্চে বদলি করা হয়েছে। শরিফ উদ্দিন চৌধুরী (শিলচর সদর থানা থেকে লক্ষীপুর থানায়), রাজু রঞ্জন দে (লক্ষীপুর থানা থেকে শিলচর তারাপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ), ভি চরই (জয়পুর থানা থেকে লক্ষীপুর থানা), নুরুল ইসলাম (বড়খলা থানা থেকে জিরিঘাট থানা), নয়ন কুমার (তারাপুর ফাঁড়ির ইনচার্জ থেকে বড়খলা থানা), খনিদ্ৰ নাথ (রাঙ্গিরখাড়ি ফাঁড়ির ইনচার্জ থেকে এমটিও), সনম আলি মজুমদার (এমটিও থেকে কচুদরম থানা), তারাশঙ্কর চৌধুরী (লক্ষীপুর থানা থেকে কিউআরটিতে), ভাস্কর চৌধুরী (মালুগ্রাম ফাঁড়ি থেকে ভাঙ্গারপার ফাঁড়ি), মৌসুমী ফুকন (ভাঙ্গারপার ফাঁড়ি থেকে আর এস আই), রিন্টু আচার্য (কচুদরম থানা থেকে মালুগ্রাম ফাঁড়ি), প্রশান্ত দাস (উধারবন্দ থেকে অরুণাচল ফাঁড়ির ইনচার্জ), কমল বড়ো (গুমড়া পিআইসি থেকে শিলচর সদর থানা) এবং শিলচর ট্রাফিক ব্রাঞ্চের ইনচার্জ তপন টেরনকে বদলি করা হয়েছে গুমড়া পিআইসির ইনচার্জ হিসেবে।

এছাড়া রাঙ্গিরখাড়ি ফাঁড়িতে কর্মরত দেবব্রত ফুকনকে করা হয়েছে ওই ফাঁড়ির ইনচার্জ। এবিআই অনুপ কুমার দেবকে দায়িত্ব দেওয়া হয়েছে কিউআরটি-র ইনচার্জ হিসেবে।

তিন এএসআইর মধ্যে শিলচর সদর থানায় কর্মরত সেলিম উদ্দিন আহমেদকে রাঙ্গিরখাড়ি ফাঁড়ি, জাকির হোসেন মজুমদারকে কালাইন থানা এবং পুলিশ রিজার্ভে কর্মরত সুরনাথ সিনহাকে বদলি করা হয়েছে শ্রীকোণা পুলিশ পেট্রোল পোস্টে।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *