কর্ণমধু সমবায়ে অষ্টম বারের মতো চেয়ারম্যান বদরুল, ভাইস চেয়ারম্যান মনোনীত অমলকান্তি

বরাক তরঙ্গ, ৬ মে : অষ্টম বারের মতো কর্ণমধু সমবায় সমিতির চেয়ারম্যান পদে মনোনীত হলেন  বদরুল হক। ভাইস চেয়ারম্যান মনোনীত হন অমলকান্তি চক্রবর্তী।
উত্তর করিমগঞ্জের কর্ণমধু সমবায় সমিতিতে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান নির্বাচনের জন্য শুক্রবার সকাল দশটা নাগাদ এক সভা অনুষ্ঠিত হয় সমিতির কার্যালয়ে।মএতে রিটার্নিং অফিসার হিসাবে উপস্থিত ছিলেন মুস্তাফা আহমদ তাপাদার। সহকারী হিসাবে ছিলেন পীষুষ নাগ। সভায় নবোনির্বাচিত পরিচালন সমিতির পর্ষদের সকলের মধ্যে দীর্ঘক্ষণ আলোচনার ভিত্তিতে সর্বস্মমতিক্রমে বিনাপ্রতিদন্বিতায় অষ্টম বারের জন্য চেয়ারম্যান নির্বাচিত হন বদরুল হক ও ভাইস চেয়ারম্যান নির্বাচিত করা হয়  অমলকান্তি চক্রবর্তী। এরপর সভায় প্রধান অতিথি বিধায়ক কমলাক্ষ দে পুরকায়স্থ নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান সহ সব সদস্যদের শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করে সমিতির স্বার্থে একজোট হয়ে কাজ করার আহ্বান জানান। এবং এই  সমিতির উন্নয়নের স্বার্থে তিনি সবসময় পাশে থাকবেন বলে আশ্বাস দেন।

এ দিন অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কংগ্রেস জেলা সভাপতি রজত চক্রবর্তী, বাজারঘাট জিপির প্রাক্তন সভাপতি ময়না মিয়া, প্রাক্তন এপি পিনাকপাণি রায়, ব্যবসায়ী বিজন ধর, প্রাক্তন চেয়ারম্যান হোসেন আহমদ চৌধুরী, প্রাক্তন ভাইস চেয়ারম্যান শুভ্রজিৎ পাল চৌধুরী, আব্দুল করিম, লঙ্গাই ঘাট জিপির এপি সদস্য কমরুল ইসলাম, লঙ্গাই ঘাট জিপির সভানেত্রীর প্রতিনিধি রতনকান্তি রায়, সহ সভাপতি অমলকান্তি চক্রবর্তী, এজেন্ট আব্দুল কাদির সহ আরও অনেক। বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হওয়া মোট পনেরো জন বোর্ড অব ডিরেক্টর হলেন চেয়ারম্যান বদরুল হক, ভাইস চেয়ারম্যান অমলকান্তি চক্রবর্তী, জিমলি দেব, সাহানা সুলতানা, বিধানচন্দ্র শুক্লবৈদ‍্য, আব্দুল জলিল, সফিক উদ্দিন, আখলাছ আলী, আব্দুল করিম, হোসেন আহমদ চৌধুরী, সফিকুর রহমান তাপাদার, আজির উদ্দিন, মজির উদ্দিন আহমদ, সাধন ধর, ও আব্দুল নূর।
প্রতিবেদক : মোহাম্মদ জনি, করিমগঞ্জ।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *