এয়ার শো চলাকালীন দুই বিমানের সংঘর্ষ, মৃত্যু ছয়জনের

১৩ নভেম্বর : এয়ার শো চলাকালীন ভয়াবহ দুর্ঘটনা। মাঝ আকাশে দুই বিমানের সংঘর্ষ। সঙ্গে ঘটল বিস্ফোরণ। মুহূর্তের মধ্যেই টুকরো টুকরো হয়ে মাটিতে আছড়ে পড়ল দুটি বিমানই। এই ঘটনায় জেরে মৃত্যু হয়েছে প্রায় ৬ জনের। ভয়াবহ এই দুর্ঘটনা ঘটেছে আমেরিকার ডলাস শহরে।
অপর বিমানটি আগুন লাগার ফলে পুরোপুরি ধ্বংস। শনিবার এই ঘটনাটি ঘটে।

সংবাদ সংস্থা মারফত পাওয়া খবর অনুযায়ী, শনিবার আমেরিকার ডালাসে দ্বিতীয় বিশ্বযুদ্ধের স্মরণে একটি এয়ার শোয়ের আয়োজন করা হয়েছিল। এটি অনুষ্ঠিত হয়েছিল ডালাসের এক্সিকিউটিভ বিমানবন্দরে। এই শো দেখার জন্য গতকাল সেখানে উপস্থিত ছিলেন বহু মানুষ। আর সেই সময়ই দুটি যুদ্ধ বিমানের মধ্যে আচমকা সংঘর্ষ। জানা যায়, ওই দুটি বিমানের মধ্যে একটি ছিল বড় আকারের বোয়িং বি ১৭ বম্বার বিমান এবং অন্য একটি ছিল ছোট আকারের বেল পি ৬৩ কিংকোবরা।

এই ঘটনা প্রসঙ্গে ডালাসের এক্সিকিউটিভ বিমানবন্দরের অফিশিয়াল টুইটার হ্যান্ডেল থেকে জানানো হয় যে, উদ্ধারকারীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করেছেন এবং বিমানের ক্রু সদস্যরা এই দুর্ঘটনার তদন্ত শুরু করেছেন।  বিমান বাহিনী ছিল তাদের তরফ থেকে জানানো হয়েছে, কিংকোবরা বিমান ওয়ান সিটার ছিল। উল্লেখ্য, এই দুটি বিমানই দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় ব্যবহার করা হয়েছিল।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *