ইলেকট্রিক স্কুটারের শোরুমে ভয়াবহ অগ্নিকাণ্ড, মৃত্যু আট জনের

১৩ সেপ্টেম্বর : ইলেকট্রিক স্কুটারের শোরুমে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটল। তেলেঙ্গানায় এই মর্মান্তিক দুর্ঘটনায় মৃত অন্তত ৮ জন। সোমবার রাতে সেকেন্দ্রাবাদে শোরুমটির নিচের তলায় আগুন লেগে যায়। সেই আগুন ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তী রুবি হোটেলের দ্বিতীয় ও তৃতীয় তলায়। আগুন লাগার সময় হোটেলটিতে ২৫ জন অতিথি ছিলেন বলে জানা গেছে।

আগুনের জেরে শ্বাসকষ্টে ৮ জন মারা যাওয়ার পাশাপাশি বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে। হোটেল কর্মী ও স্থানীয় বাসিন্দারাই দমকলে খবর দেন। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে, ইলেকট্রিক স্কুটারের শোরুমে বেশ কিছু স্কুটার চার্জে বসানো ছিল। অনুমান শর্ট সার্কিট থেকেই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। দমকল কর্মীরা মই ও অন্যান্য যন্ত্রাংশ ব্যবহার করে আটকে পড়া বাসিন্দাদের উদ্ধার করেন। স্থানীয়রাও উদ্ধারকাজে হাত লাগান। একাধিক ভিডিওয় দেখা গেছে, আগুনের হাত থেকে বাঁচতে অনেকেই হোটেলের দ্বিতীয় ও তৃতীয় তলা থেকে ঝাঁপ দিচ্ছেন। তেলঙ্গনার স্বরাষ্ট্রমন্ত্রী মহম্মদ মেহমুদ আলি অগ্নিকাণ্ডের ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন। পাশাপাশি মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা ক্ষতিপূরণ ও আহতদের ৫০ লক্ষ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *