ইমরান খানকে লক্ষ্য করে গুলি, হত ১ আহত ১৫

৩ নভেম্বর : লরির মাথায় ইমরান খান। দু’পাশে অনুগামীদের ভিড়। হঠাত্‍ই ছুটে এল গুলি। লুটিয়ে পড়লেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী। তোলপাড় পাকিস্তান। বৃহস্পতিবার ইমরান খানের মিছিলে চলল এলোপাথারি গুলি।

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খান আজ ওয়াজিরাবাদে তাঁর সমাবেশে একটি হত্যা চেষ্টা থেকে বেঁচে গেছেন বলে জানা গেছে। ওয়াজিরাবাদে একটি সমাবেশে কেউ গুলি চালালে পিটিআই প্রধান এবং আরও কয়েকজন আহত হন। সর্বশেষ খবর অনুযায়ী, গুলিতে ১ জন নিহত এবং ১৫ জন আহত হয়েছে।

ঘটনার পর ইমরান খান তার প্রথম বিবৃতিতে বলেছেন, ‘আল্লাহ আমাকে আরেকটি জীবন দিয়েছেন, আমি ইনশাআল্লাহ লড়াই করব।’

এ দিকে, হামলাকারির পিছনেই ছিলেন বছর ৩০-এর এক যুবক। তিনি আততায়ীর বন্দুক ধরা হাতটি টেনে নেন। লক্ষ্যভ্রষ্ট হয় ছ’রাউন্ড গুলি। এই গোটা ঘটনার ফুটেজ ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। বর্তমানে এই যুবক পাকিস্তানের ‘হিরো’! সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, হামলাকারীর হাতে বন্দুক, বন্দুকটির নল আকাশের দিকে তাগ করা। কারণ পিছন থেকে তাঁর বন্দুক ধরা হাতটি টেনে ধরেছেন ওই যুবক। তাঁর পরণে লাল-সাদা-নীল একটি টি-শার্ট। তবে যুবকের নাম বা পরিচয় এখনও পাকিস্তানের কোনও সংবাদমাধ্যম প্রকাশ্যে আনেনি। পাকিস্তানের জিও টিভি সূত্রে জানা গিয়েছে, ওই বন্দুক থেকে মোট ছ’রাউন্ড গুলি চলেছে তবে লক্ষ্যে লাগেনি।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *