আজব কাণ্ড! ট্যঙ্কারের ভিতরে তেল নয়, মিলল বার্মিজ সুপারি

বরাক তরঙ্গ, ১২ অক্টোবর : একেবারে নয়া পন্থা। তারপরও পুলিশকে টকানো গেল না। বার্মিজ সুপারির অবৈধ ব্যবসায়ীরা পুলিশের চোখে ধুলো দিয়ে সুপারি পার করে নিয়ে যেতে ব্যবহার করল ওয়েল ট্যাঙ্কারকে। ট্যাঙ্কারের চেম্বার তেলের বদলে সুপারি বস্তা দিয়ে ভরা। কিন্তু মাফিয়াদের নয়া পন্থা সফল হতে দেয়নি অসম পুলিশ। এ কাজে অসম পুলিশ প্রশংসায় ভাসছে।

বুধবার সকাল ৮টা নাগাদ লায়লাপুর পিপির সামনে নাকা চেকিং করার সময় অবৈধ বার্মিজ সুপারি বহনকারী ওয়েল ট্যাঙ্কারটি আটক করা হয়। এএস ০১- এফসি ৯২৭২ নম্বরের ভারত পেট্রোলিয়ামের তেল বহনকারী ট্রাঙ্কারটি মিজোরাম থেকে আসছিল। বন্ধ করে তল্লাশি চালিয়ে ট্যাঙ্কের পাঁচটি আলাদা চেম্বার থেকে বার্মিজ সুপারির বস্তা উদ্ধার করে লায়লাপুর পুলিশ। এ কাণ্ডে পুলিশ ট্যাঙ্কার সহ দুজনকে আটক করে। তবে সুপারির হিসেব জানা যায়নি।

আজব কাণ্ড! ট্যঙ্কারের ভিতরে তেল নয়, মিলল বার্মিজ সুপারি

পুলিশ ট্যাঙ্কারের চালক ও সহচালককে আটক করেছে। গাড়ি চালক বাবুল হুসেন লস্কর (৩৮) ও সহ চালক বদরুল হক লস্কর (২৭) উভয়ই হোজাই লঙ্কার বাসিন্দা। মিজোরামের ভাইরেংটিতে কিছু অচেনা ব্যক্তি এই সুপারিগুলো অয়েল ট্যাঙ্কারে বোঝাই করে দেয় বলে জানায় গাড়ি চালক।

উল্লেখ্য, এর আগে অসম সরকারের সচিবের স্বাক্ষর থাকা চাল সরবরাহের একটি নোটিশ লরিতে সেঁটে বার্মিজ সুপারি পাচার করতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়ে।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *