ডাবল ইঞ্জিনের সরকার থাকা সত্ত্বেও শিলচরবাসীর  দুর্ভোগ : কংগ্রেস

বরাক তরঙ্গ, ৬ জুলাই : শিলচর শহরের বিভিন্ন জলন্ত সমস্যার কথা তুলে ধরে সরকার সহ স্থানীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছেন কংগ্রেস নেতৃবৃন্দ। শনিবার শিলচর ইন্দিরা ভবনে সাংবাদিক সম্মেলন করে জেলা সভাপতি অভিজিৎ পাল বলেন, শিলচর শহর সহ শহরতলীর কঙ্কালস্বরূপ রাস্তাঘাট ও জমাজলে জনজীবন বিপর্যস্ত হয়ে উঠেছে। বিষয়টি নিয়ে জেলা কংগ্রেসের তরফে প্রশাসন সহ বিভাগীয় কর্তৃপক্ষকে বারবার স্মারকলিপি প্রদান করলেও কাজের কাজ কিছুই হয়নি। শুক্রবার শিলচরের বিধায়ক দীপায়ন চক্রবর্তী সোনাই রোডের একটি জনসভায় কংগ্রেসকে দোষারোপ করায় ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, কেন্দ্র ও রাজ্যে ডাবল ইঞ্জিনের সরকার থাকা সত্ত্বেও জনগণকে দুর্ভোগ পোহাতে হচ্ছে।অথচ বিধায়ক নির্লজ্জ ভূমিকায় অবতীর্ণ হয়ে ফের জনগণকে বিভ্রান্ত করতে উঠেপড়ে লেগেছে।

জমাজলের সমস্যা নিরসনে আগেও অনেকবার খালবিল পরিষ্কারের নামে অভিনয় করেছেন শিলচরের বিধায়ক। উন্নয়নের নামে বিভিন্ন প্রকল্প এনে কিভাবে তা লুটেপুটে খাওয়া যায় এর আপ্রাণ প্রচেষ্টা অব্যাহত রেখেছেন বলে বিধায়কের বিরুদ্ধে অভিযোগ তুলেন। নিজের ব্যর্থতাকে লুকিয়ে কংগ্রেসের ঘাড়ে দোষ চাপিয়ে দেওয়াটা শহরবাসী ভালো ভাবেই বুঝতে পেরেছেন। বিগত ১০ বছরে শহরের উন্নয়নে বিজেপি কি কি কাজ করেছে তার খতিয়ান জনসমক্ষে তুলে ধরার দাবি জানিয়েছেন অভিজিৎবাবু।

আসন্ন দুর্গাপূজার আগে শিলচরের সমস্ত রাস্তঘাট ঠিক করে দেওয়ার ললিপপ জনগণের কাছে কতটুকু গ্রহণযোগ্য হবে সেটা সময়ের অপেক্ষা। অন্যান্য ইস্যুতে বিধায়ক দীপায়ন চক্রবর্তীর তীব্র সমালোচনা করেন। পুরসভা নির্বাচন শীঘ্রই অনুষ্ঠিত করে জনগণকে নরকযন্ত্রনা থেকে মুক্তি দেওয়ার আহ্বান জানিয়েছেন। এদিনের সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন বিধায়ক মিসবাউল ইসলাম লস্কর, সীমান্ত ভট্টাচার্য, সুজন দত্ত, সূর্যকান্ত সরকার সহ কংগ্রেসের অন্যান্য কর্মকর্তারা।

Author

Spread the News