৭৫ এ পা অতীন দাশের, নাগরিক সংবর্ধনা শিলচরে

ভালবাসা হচ্ছে অবিনশ্বর ও অপূরণীয়, বললেন অতীন দাশ___

বরাক তরঙ্গ, ১২ ডিসেম্বর : ভালবাসা দিয়ে বিশ্ব জয় করা সম্ভব।বিশ্বের সবচেয়ে শক্তিশালী শক্তি ভালবাসা। যেকোনো কিছুকে অতিক্রম করতে সক্ষম ভালবাসা। আজ যা পেয়েছেন এবং করতে পেরেছেন তা শুধু মানুষের ভালোবাসার জন্য সম্ভব হয়েছে। সোমবার শিলচর মধ্যসহর সাংস্কৃতিক সমিতির দ্বিতল ভবনে বরাক নাগরিক সংসদের আহবানে অতীন দাশের ৭৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে ‘নাগরিক সংবর্ধনা’ অনুষ্ঠানে বিশিষ্ট কবি-সাংবাদিক অতীন দাশ এ মন্তব্য করেছেন। তিনি বলেন, পঁচাত্তর বা ততোধিক সংগঠন তথা প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাঁকে নাগরিক সংবর্ধনা জানানোয় তিনি কৃতজ্ঞ।

৭৫ এ পা অতীন দাশের, নাগরিক সংবর্ধনা শিলচরে

বিশিষ্ট চিকিৎসক ডাঃ সুজিত নন্দী পুরকায়স্থের পৌরোহিত্যে ও নাগরিক সংসদের প্রধান সম্পাদক শংকর দে-র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অতীন দাশ আরও বলেন, মানুষের জীবনে সময় একটি অমূল্য সম্পদ। জীবনের পেরিয়ে আসা সময়গুলো  অনেক অর্থবহ। তাই তাঁর জীবনের পঁচাত্তর বছর অতিক্রম করার বিষয়টিও নিশ্চয় অনেক অর্থবহ। পঁচাত্তর বছর অতিক্রম করা নেহাত কম নয়।আগে পঞ্চাশ বছর বেঁচে থাকা অনেক বেশি ছিল। কিন্তু বর্তমান যুগে বৃদ্ধ ও বৃদ্ধার সংখ্যা বিশ্ব জুড়ে বাড়ছে। তিনি বলেন, এই জীবনে যা দেখেছেন, যা করেছেন, তা নেহাৎ কম নয়। তিনি মনে করেন তাঁর জীবন ব্যর্থ হয়নি। কারণ মানুষের জীবনের লক্ষ্য হচ্ছে ভালবাসা লাভ করা। শুধু টাকা আর প্রচার কাম্য নয়। ভালোবাসা হচ্ছে অবিনশ্বর ও  অপূরণীয় বলে মন্তব্য করেন তিনি।

৭৫ এ পা অতীন দাশের, নাগরিক সংবর্ধনা শিলচরে

এদিন অনুষ্ঠানে শিলচর শহরের ১২১ টি সংগঠন অতীন দাশকে আনুষ্ঠানিক সংবর্ধনা জানায়। আকসা, মিডিয়া সুপার বরাক ভ্যালি, সিএনএন ২৪ নিউজ চ্যানেল, গ্রাহক সুরক্ষা সমিতি, বিষ্ণুপ্রিয়া সাহিত্য সভা, অসম বাংলা সাহিত্য সভা, জাগরণ মঞ্চ ইত্যাদি।
প্রতিবেদক : মুন্না আচার্য, শিলচর।

৭৫ এ পা অতীন দাশের, নাগরিক সংবর্ধনা শিলচরে

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *