বিয়ের পনেরো দিনের মাথায় সড়ক দুর্ঘটনায় মৃত্যু যুবকের, অবরোধ সলগইয়ে

বরাক তরঙ্গ, ১২ ডিসেম্বর : অসম-ত্রিপুরা ৮ নং জাতীয় সড়কের এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাল এক যুবক। সোমবার সকালে সলগই নাছঘর সংলগ্ন স্থানে ঘটে এ ঘটনাটি। মৃত যুবক ডেঙ্গারবন্দ জিপির গোপালপুর গ্রামের মতিন্দ্র শুক্লবৈদ্যের ছেলে
মিহির শুক্লবৈদ্য (২২)। জানা যায়, সোমবার সকাল সাড়ে সাতটা নাগাদ মিহির বাড়ি থেকে বের হয় ত্রিপুরার কৈলাসহরে কাজে যাওয়ার উদ্দেশ্যে। একটি দ্রুতগামী হোন্ডা ক্রিয়েটা লরি ওভারটেক করতে গিয়ে মিহিরকে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থলেই মৃত্যু ঘটে তার। ঘটনার পর চালক গাড়ি নিয়ে দ্রুত পালিয়ে যায়। এমন খবর পেয়ে পাথারকান্দি পুলিশ ঘাতক গাড়িটিকে আটক করতে সক্ষম হলেও চালক গা ডাকা দেয়।

বিয়ের পনেরো দিনের মাথায় সড়ক দুর্ঘটনায় মৃত্যু যুবকের, অবরোধ সলগইয়ে

স্থানীয়রা বাজারিছড়া থানার পুলিশকে জানালে ওসি চিরঞ্জিতকুমার বরা দলবল নিয়ে অকুস্থ‌লে পৌঁছান। দুর্ঘটনার পর মৃতদেহ নিয়ে পরিবারের লোক সহ স্থানীয়রা সড়ক অবরোধ করেন। প্রায় তিন ঘণ্টা ধরে চলে এই পথ অবরোধ। এতে দুর্ঘটনাগ্রস্থ এলাকার উভয় পাশে শত শত গাড়ি আটকা পড়ে। তাই পাথারকান্দি থানায় ওসি সমরজিৎ বসুমাতারি ও বাজারিছড়া থানার ওসি চিরঞ্জিত কুমার বরা পরিবারের লোক সহ অবরোধকারীদের বোঝানোর চেষ্টা করলেও ব্যার্থ হন। পরে পাথারকান্দি সার্কল অফিসার অর্পিতা দত্ত মজুমদার ঘটনাস্থলে পৌঁছে মৃতের পরিবারের লোকদের সঙ্গে কথা বলেন এবং এই অসহায় পরিবারকে সরকারি সহায়তার আশ্বাস প্রদান করলে অবরোধ মুক্ত করা হয়। তারপর পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য করিমগঞ্জ অসামরিক হাসপাতালে প্রেরণ করে।

বিয়ের পনেরো দিনের মাথায় সড়ক দুর্ঘটনায় মৃত্যু যুবকের, অবরোধ সলগইয়ে

জানা গে‌ছে, মৃত যুবকটির প্রায় পনেরো দিন আগে বিয়ে হয়। আর গতকাল রবিবার সে শ্বশুরবাড়ি থেকে ফিরা যাত্ৰা সেরে বাড়িতে আসে। পেশায় দিনমজুর। তাছাড়া বাড়ির একমাত্র ছেলে। মা নেই বয়স্ক বয়স্ক রয়েছেন। এমতাবস্তায় এই পরিবারটি বর্তমানে প্রায় নিঃস্ব হয়ে পড়েছে।
প্রতিবেদক : মোহাম্মদ জনি, করিমগঞ্জ।

Author

Spread the News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *